Sunday, August 2, 2020

ভালবেসে যে উপহার দিলে তুমি আমাকে, Valobese je upohar dile tumi amake.

ভালবেসে যে উপহার দিলে তুমি আমাকে,
চিরদিন থাকবে মনে, ভুলবো না তোমাকে (২)

কেনো কাছে এসেছিলে? কেনো ভালো বেসেছিলে?
কেনো এতো দুঃখ দিলে? এই কি ছিলো কপালে? (২)

ভালবেসে যে উপহার দিলে তুমি আমাকে,
চিরদিন থাকবে মনে, ভুলবো না তোমাকে।

আমি তো চেয়েছিলাম করতে সুখী তোমাকে,
সবকিছুতেই ভুল বুঝেছো আমাকে। (২)

আঘাত সয়েছি কতো!
আঘাত সয়েছি কতো! কেঁদেছি যে নিরবে,
কেনো কাছে এসেছিলে, কেনো ভালো বেসেছিলে?
কেনো এতো দুঃখ দিলে? এই কি ছিলো কপালে?

ভালবেসে যে উপহার দিলে তুমি আমাকে,
চিরদিন থাকবে মনে, ভুলবো না তোমাকে।

বিনা দোষে অপরাধী করলে তুমি আমাকে
আমাকে কাঁদিয়ে তুমি থেকো গো অনেক সুখে

গোপালের ভালবাসা, মৌসুমীর ভালবাসা
আজ হারিয়ে গেছে.......।

কেনো কাছে এসেছিলে, কেনো ভালো বেসেছিলে?
কেনো এতো দুঃখ দিলে? এই কি ছিলো কপালে? (২)

ভালবেসে যে উপহার দিলে তুমি আমাকে,
চিরদিন থাকবে মনে, ভুলবো না তোমাকে

চিরদিন থাকবে মনে, ভুলবো না তোমাকে

চিরদিন থাকবে মনে, ভুলবো না তোমাকে

চিরদিন থাকবে মনে, ভুলবো না তোমাকে 

চিরদিন থাকবে মনে, ভুলবো না তোমাকে 

চিরদিন থাকবে মনে, ভুলবো না তোমাকে 

No comments:

Post a Comment